• Friday, September 20, 2019

ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোল উত্তোলনের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

  • May 18, 2019

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীর উপর নির্মিত বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোল উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে শনিবার দুুপুরে সেতু এলাকায় এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কৌশিক আহম্মেদ, নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি গালিব হোসেনসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এ কর্মসূচিতে একাত্মতা ঘোষণা করে বক্তব্য দেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. গোলাম রাব্বানী ও সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাাকিউল ইসলাম,  সাবেক ছাত্রনেতা মুন্সি নজরুল ইসলাম সুজন, পৌরসভার সাবেক কাউন্সিলর শহিদ হোসেন রানা প্রমুখ।

বক্তারা বলেন, অনেক বছর আগেই টোল থেকে সেতুর ব্যয় বাবদ অর্থ উঠে আসলেও, ২৭ বছরে এসেও সেতুটিকে টোলমুক্ত করা হয়নি। স্থানীয় সড়ক বিভাগের কতিপয় কর্মকর্তার যোগসাজশে তারা এ কাজটি করছে। সকল মানুষের দাবি সেতুটি থেকে অবিলম্বে টোল প্রত্যাহার করা হোক।

পরে সেতুটিকে টোলমুক্ত করার দাবিতে ছাত্রলীগের নেতৃবৃন্দ চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেন।