• Wednesday, June 19, 2019

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার

  • May 20, 2019

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকার পিরোজপুর সীমান্ত থেকে আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করেছে বিজিবি। শনিবার দিবাগত রাত ১১টার দিকে এসব আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

৫৯ বিজিবি ব্যাটালিয়ন থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়- আরআইবি রংপুরের ব্যুরো চীফ লে. কর্ণেল তৌফিক আহম্মদ চৌধুরী ও সহকারী পরিচালক আজিমুল হকের নেতৃত্বে সীমান্ত পিলার ১৮৫/২-এস এর নিকট সোনামসজিদ এলাকার পিরোজপুর নামক এলাকায় ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফাঁদ পেতে অবস্থান করেন। এ সময় ভারতের দিক হতে কতিপয় সন্ত্রাসী পাগলা নদী হয়ে নৌকাযোগে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে বাংলাদেশি সন্ত্রাসীর নিকট অস্ত্র ও গোলাবারুদ হস্তান্তরের সময় বিজিবির টহল দল চ্যালেঞ্জ করলে সন্ত্রাসীরা ভারতের অভ্যন্তরে পালিয়ে যান। টহল দল তাদের পিছু ধাওয়া করেও সন্ত্রাসীদের আটক করতে সক্ষম হননি।

পরে নৌকা তল্লাশী করে চারটি ওয়ান শুটার গান, একটি বিদেশি পিস্তল, ছয় রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিন, ৩শ’ বোতল ফেন্সিডিল, একটি দেশীয় হাসুয়া উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র-গোলাবারুদ, হাসুয়া শিবগঞ্জ থানায় ও ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেয়া হয়েছে।