• Tuesday, May 21, 2019

চাঁপাইনবাবগঞ্জের ৪ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ

  • May 14, 2019

চাঁপাইনবাবগঞ্জ জেলার ৪ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। তৃতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে তাঁরা নির্বাচিত হন।

মঙ্গলবার সকাল ১১টায় চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউস সম্মেলন কক্ষে শিবগঞ্জ, গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট উপজেলার ৪ জন চেয়ারম্যান,৪ জন ভাইস চেয়ারম্যান ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যানদের পর্যায়ক্রমে শপথবাক্য পাঠ করান, রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচিব মো. নূর-উর-রহমান।

জেলা প্রশাসক এ জেড এম নূরুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম, ৫৩ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক সাজ্জাদ সারোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তাজকির-উজ-জামান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উঁরাও, নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ, উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, জেলা প্রশাসনের কর্মকর্তা, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচিব মো. নূর-উর-রহমান এ সময় নির্বাচিত জনপ্রতিনিধিদের মাদক,বাল্যবিয়ে ও গরু চোরাচালান রোধে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণকে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।

উল্লেখ্য, গত ২৪ মার্চ অনুষ্ঠিত ৩য় ধাপের ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের ৪ উপজেলায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থীগণ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। নির্বাচিতরা হলেন শিবগঞ্জ থেকে সৈয়দ নজরুল ইসলাম, নাচোল থেকে আব্দুল কাদের, গোমস্তাপুর থেকে আলহাজ্ব মো. হুমায়ন রেজা এবং ভোলাহাট থেকে মো. রাব্বুল হোসেন নির্বাচিত হন।