• Friday, May 29, 2020

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক জুয়েলের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

  • Aug 25, 2019

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে শিবগঞ্জের (চাঁপাইনবাবগঞ্জ-১) সাংসদ ডা.শামিল উদ্দীন আহমেদ শিমুল ও তাঁর ভাই সোহেল আহমেদ পলাশের বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতির অভিযোগ সংক্রান্ত সংবাদ প্রচারের পর যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েলের বিরুদ্ধে মানহানির মামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক সমাজের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের উদ্যোগে, চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক সমাজের মানববন্ধনে অংশ নেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব, সিটি প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জসহ জেলার ৫ উপজেলার বিভিন্ন প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মানববন্ধনে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। আগামীতেও দুর্নীতির বিরুদ্ধে সকলকে সোচ্চার হয়ে সংবাদ প্রকাশ করার প্রত্যয় ব্যক্ত করেন সাংবাদিক নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, আমরা প্রতিবাদ করতে আসিনি, আমরা বোঝাতে এসেছি যে, আমরা কাপুরুষের মত মামলার ভয়ে ঘরে বসে থাকিনি। আগামীদিনেও যদি কোন সাংবাদিকের উপরের এইভাবে মিধ্যে মামলা কিংবা নির্যাতন করা হয় তবে বিগতদিনের মত একসাথে সবাই মিলে লড়াই করবো সত্যের পক্ষে।

তারা আরো বলেন, মিধ্যে মামলা দিয়ে কিংবা হামলা করে আমাদের থামানো যাবে না।