• Friday, July 19, 2019

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিল

  • May 09, 2019

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার জেলা প্রশাসকের বাসভবন সংলগ্ন টেনিস ক্লাব চত্বরে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সাংসদ হারুনুর রশীদ। স্বাগত বক্তব্য দেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট, গোমস্তাপুর, নাচোল) আসনের সাংসদ আমিনুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দীন মন্ডল, সাবেক সাংসদ (চাঁপাইনবাবগঞ্জ-৩) আব্দুল ওদুদ, সাবেক সাংসদ (চাঁপাইনবাবগঞ্জ-২) মু. জিয়াউর রহমান, জেলা ও দায়রা জজ লিয়াকত আলী মোল্লা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তফা কামাল, চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি.এম. মোজাহিদুল ইসলাম, সিভিল সার্জন ডা. এস.এফ এম খায়রুল আতাতুর্ক, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুর রউফ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মো. মোখলেশুর রহমান, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান কেরামত আলী ও নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন রেজা, নাচোল উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের, রহনপুর পৌর মেয়র তারিক আহমদ, নাচোল পৌর মেয়র আবদুর রশিদ খান ঝালুসহ বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকনেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা ও বিভিন্ন প্রেশার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

বক্তারা সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত চাঁপাইনবাবগঞ্জ গড়ার প্রত্যাশা করেন।

কোরআন থেকে তেলাওয়াত করেন চাঁপাইনবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান। দোয়া পরিচালনা করেন কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা হোসাইন আহমেদ।