• Wednesday, October 16, 2019

বাজেটকে স্বাগত জানিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

  • Jun 15, 2019

২০১৯-২০২০ অর্থবছরের মেগা-স্মার্ট বাজেটকে স্বাগত জানিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ। এ উপলক্ষে শুক্রবার জেলা শহরে আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের আয়োজনে মিছিলটি জেলা শহরের বঙ্গবন্ধু চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে পথসভায় মিলিত হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দের সঞ্চালনায় মিছিল-পথসভায় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কৌশিক আহমেদ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান পরশ ও সাধারণ সম্পাদক নাজমুজ্জামান মাসুম, নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়ালিদ হোসেন গালিব ও সাধারণ সম্পাদক শাহনেওয়াজ পারভেজ শাহীনসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার ঘোষিত আওয়ামী লীগ সরকারের নতুন এ বাজেটকে গণমুখী বাজেট বলে উল্লেখ করে জেলা ছাত্রলীগের সভাপতি ও আরিফুর রেজা ইমন ও সাইফ জামান আনন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ২০১৯-২০২০ অর্থবছরের জন্য যে বাজেট ঘোষণা করা হয়েছে তা গণমানুষের কল্যাণে কাজে লাগবে। বাজেট বাস্তবায়নে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্র লীগসহ এ সংগঠনের সকলস্তরের সকল নেতা-কর্মী বাজেট বাস্তবায়নকারী সংস্থা প্রতিষ্ঠানগুলোর পাশে থেকে কাজ করবে। এমন একটি বাজেট উপহার দেয়ার জন্য তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।