• Saturday, April 20, 2024

চাঁপাইনবাবগঞ্জে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

  • Dec 12, 2018

নিজস্ব প্রতিনিধি :: চাঁপাইনবাবগঞ্জে বুধবার রাত ৮ টার দিকে পৌর এলাকার ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত মসজিদ পাড়া-হাসপাতাল রোডে ওয়ার্ড নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। এ-সময় ওয়ার্ডের অনেকে যোগদান করেন আওয়ামী লীগে। ১৫ নং আ.লীগের সভাপতি মো. আসাদুল হক জুলুম আলোচনা সভায় সভাপতিত্ব করেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে আ.লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী আব্দুল ওদুদ এমপি।


তিনি এ সময় সকলকে ঐক্যবদ্ধ থেকে নৌকা প্রতীকে ভোট দেবার আহবান জানান। কোন প্রকার গুজবে কান না দিয়ে বুঝেশুনে আপনার ভোট দেবেন। এমপি ওদুদ আরো বলেন, ইনশাআল্লাহ আবারো শেখ হাসিনা সরকার গঠণ করবে। সুখি সমৃদ্ধি বাংলাদেশ বিণির্মানে বঙ্গবন্ধু কন্যা প্রধামন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

এ-সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সরিফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাড.মিজানুর রহমান, আ. লীগ নেতা মাওলানা সোহরাব হোসেন, যুবলীগ নেতা লেলিন প্রামানিকসহ ওয়ার্ডের অন্য নের্তৃবৃন্দ। সভায় নারীদেরও উপস্থিতি লক্ষ করা গেছে। পরে সকলের মঙ্গল কামনা করে দোয়া করা হয়। পৌর এলাকার ১৫টি ওয়ার্ডে এমন নির্বাচনী অফিস রয়েছে নৌকা প্রতীকের।