• Friday, March 29, 2024

রাজশাহীর গোদাগাড়ীতে ৫টি শিক্ষা প্রতিষ্ঠান উদ্বোধন করলেন ফারুক চৌধুরী এমপি

  • Oct 13, 2018

খোরশেদ আলী :

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত ৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গোদাগাড়ী উপজেলার বিভিন্ন প্রান্ত ঘুরে এসব শিক্ষা প্রতিষ্ঠানের নির্মিত ভবন ও ভিত্তি প্রস্থর উদ্বোধন করেন রাজশাহী-১ আসনের সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি।

উদ্বোধনকৃত শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত চারতলা বিশিষ্ট বাসুদেবপুর শহিদুন্নেসা উচ্চ বিদ্যালয়, তিন কোটি টাকা ব্যায়ে চারতলা ভিত বিশিষ্ট লস্করহাটি উচ্চ বিদ্যালয়, তিন কোটি টাকা ব্যায়ে চারতল ভিত বিশিষ্ট চম্পকনগর উচ্চ বিদ্যালয়, তিনকোটি টাকা ব্যায়ে নির্মিত চারতল ভিত বিশিষ্ট মাছমারা উচ্চ বিদ্যালয় ও প্রায় ১ কোটি টাকা ব্যায়ে সুলতানগঞ্জ আল জামিয়াতুল সালাফিয়া আলিম মাদ্রাসার ভিত স্থাপন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি সাংসদ ওমর ফারুক চৌধুরী বলেন, বর্তমান সরকার উন্নয়ন ও শিক্ষাবান্ধব সরকার। আগামী দিনে দেশের ও নিজের উন্নয়নে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগের নৌকায় ভোট দিয়ে এই সরকার কে নির্বাচিত করতে হবে। এই ভবন গুলো বাস্তবায়ন করেছেন রাজশাহী শিক্ষা প্রকৌশল।

এই সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আব্দুস সামাদ, গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি বদিউজ্জামান, সাধারন সম্পাদক আব্দুর রশিদ, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আব্দুল আহাদ বিশ্বাস, গোগ্রাম ইউপি চেয়ারম্যান মো. মজিবুর রহমানসহ স্থানীয় সুধিজন ও নেতাকর্মী।