• Tuesday, May 21, 2019

অবৈধ কর্মকান্ডে জড়ানো পুলিশ আমার নয় : এসপি মোজাহিদুল ইসলাম

  • Sep 23, 2018

স্টাফ রিপোর্টার : পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম বলেছেন, পুলিশ সদস্য যদি অবৈধ কর্মকান্ডের সাথে জড়িত হয়, তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

যত বড়ই অফিসার হোক না কেন মাদকসহ যে কোন প্রকার অনৈতিক বা অবৈধ কর্মকান্ডে জড়ালে কোন ছাড় নেই। রবিবার বিকেলে পুলিশের ২ সদস্যকে সাসপেন্ড সম্পর্কে জানতে চাইলে পুলিশ সুপার মুঠোফোনে এ প্রতিবেদককে এ সব কথা বলেন।

পুলিশ সুপার আরও বলেন, মাদকদ্রব্য আত্মসাতের অভিযোগ পাওয়ায় এসআই আইনুল হক ও এএসআই বাবুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। যদি কোন পুলিশ সদস্য এ-সব অবৈধ কর্মকান্ডের সাথে জড়িত হয়, তাহলে আইনগত কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও জানান, আমি সকল পুলিশ সদস্যকে সর্তক বার্তা দিয়ে বলেছি, এখন থেকে সঠিক দায়িত্ব পালন করুন। দায়িত্ব পালনে কেউ যদি অপকর্ম করে আর তা যদি প্রমাণিত হয় তাহলে আইনগত কঠোর ব্যবস্থা নেয়া হবে।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আইন শৃঙ্খলা বাহিনীর চলমান মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করে র‌্যাব-পুলিশ ও বিজিবি। উদ্ধারকৃত মাদক ফেন্সিডিল শিবগঞ্জ পুলিশের ২ সদস্য আত্মসাৎ করার অভিযোগ উঠলে দরক্ষাস্তের পর পুলিশের এ-দু’জন সদস্যকে সাময়ীক বরক্ষাস্থ করে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। বহিষ্কৃত পুলিশের ২ সদস্য এস.আই আইনুল হক ও এ.এস.আই বাবুল। তদন্তের পর আটককৃতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।