• Tuesday, May 21, 2019

ছাত্রলীগের (জাসদ) প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁপাইনবাবগঞ্জে আলোচনাসভা

  • Jan 05, 2019

বাংলাদেশ ছাত্রলীগের (জাসদ) ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের (জাসদ) আয়োজনে আলোচনা সভা, কেক কাটা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় চাঁপাইনবাবগঞ্জ সাধারণ পাঠাগার চত্বরে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জন-প্রসাশন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে তাঁর আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং তাঁর প্রতি শ্রদ্ধা রেখে কর্মসূচী সংক্ষেপ করা হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা জাসদের সভাপতি মোজাফ্ফর হোসেন, নাগরিক কমিটির উপদেষ্টা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মো. তোসিকুল রেজা তনু প্রমুখ।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, পৌর জাসদের সভাপতি গোলাম মোস্তফা সবুর, জেলা জাসদের সহ-সভাপতি আব্দুল হামিদ রনু, কর্ণেল তাহের সংসদের সভাপতি নিয়ামুল হক, তৌহিদুর রহমান, জেলা নারীজোটের আহ্বায়ক তৌহিদা খাতুন কমলাসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে নেতৃবৃন্দসহ সকলে চাঁপাইনবাবগঞ্জ শহরে র‌্যালি বের করে।