• Wednesday, June 19, 2019

মিথ্যা মামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মহারাজপুর ইউনিয়ন আ.লীগের সমাবেশ

  • Jun 13, 2019

রাজনৈতিকভাবে উদ্দেশ্যপ্রণোদিত হয়ে, মিথ্যা-বানোয়াট তথ্য দিয়ে মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সদর উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক আলহাজ্ব অধ্যক্ষ এজাবুল হক বুলিসহ ইউনিয়ন আ.লীগের কয়েকজন নেতা-কর্মীর বিরুদ্ধে দুটি মামলা দায়েরের প্রতিবাদে সমাবেশ করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহরাজপুর ইউনিয়ন আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

বুধবার বিকেলে মহারাজপুর হাট (ফিল্ডের হাট) চত্বরে কয়েকশত নারী-পুরুষ প্রতিবাদ সামবেশে উপস্থিত হয়। মিথ্যা মামলা প্রত্যাহার এবং মিথ্যা তথ্য দিয়ে হয়রানীমূলক মামলা দায়েরের সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ারও দাবি জানান বক্তারা।

মহারাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সাইদুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা জহরুল ইসলাম (মাস্টার), জেলা পরিষদ সদস্য ও সদর উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, রফিকুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লেনিন প্রামানিক, সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসিদুর রহমান, জেলা তাঁতীলীগের সদস্য সচিব আব্দুর রাকিব, মহারাজপুর ইউপি সদস্য একরামুল হক, সেমাজুল, ফিরোজ আহমেদ হিরকসহ অন্যরা।

বক্তারা বলেন, মামলাটি রাজনৈতিকভাবে উদ্দেশ্যপ্রণোদিত হয়ে করা হয়েছে। এই মামলা প্রত্যাহার না করা হলে, আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজপথে এর প্রতিবাদ জানাবে। ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এমন মিথ্যা ও বনোয়াট মামলার প্রতিবাদে নিন্দা জানান বক্তারা।