• Saturday, April 27, 2024

চাঁপাইনবাবগঞ্জে ইয়াবা, হেরোইন, ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৪

  • Dec 06, 2018

চাঁপাইনবাবগঞ্জে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের পৃথক অভিযানে ১৯০০ পিস ইয়াবা, ১১০ গ্রাম হেরোইন ও ১৬৫ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৬’ডিসেম্বর) দুপুরে ও বুধবার (৫’ডিসেম্বর) রাতে পৃথক অভিযানে এসব মাদক উদ্ধারসহ ৪ জন গ্রেপ্তার হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের ঝাইড়া মোড়লের টোলা গ্রামের মৃত.জিল্লুর রহমানের ছেলে হাসেন আলী (৪৭), জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের রাজনগর হাঙ্গামী গ্রামের মতিউর রহমানের ছেলে মো.খুররম(২২),একই গ্রামের মনিরুল ইসলামের ছেলে মো.রমজান (১৮) ও মো.তোজাম্মেলের ছেলে মো.জাহাঙ্গীর (১৯)।

জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক রাইহান খান জানান, বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে হাসেন আলীর বাড়ি তল্লাশী করে ১৯০০ পিস ইয়াবা ও ১১০ পিস হেরোইন পাওয়া গেলে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান জানান, বুধবার রাত ১১টার দিকে শহরের বিশ্বরোড মোড়ে পুলিশ চেকপোষ্টে জেলার কানসাট হতে ঢাকাগামী দুটি নৈশকোচ তল্লাশী করা হয়। এসময় যাত্রীবেশে অভিনব কায়দায় পাচারকালে ফেনসিডিলসহ ওই ৩জন গ্রেপ্তার হন।

উপপরিদর্শক মশিউর জানান, তল্লাশীকালে দেশ ট্রাভেলস এর যাত্রী খুররমের নিকট ৭০, ন্যাশনাল ট্রাভেলস এর যাত্রী রমজানের নিকট ৪৮ ও জাহাঙ্গীরের নিকট ৪৭ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আসামীদের বৃহস্পতিবার (৬’ডিসেম্বর) বিকেলে আদালতে পাঠানো হয়েছে।