• Thursday, March 28, 2024

চাঁপাইনবাবগঞ্জে ককটেল, ধারাল অস্ত্রসহ গ্রেপ্তার ৬

  • Nov 12, 2018

স্টাফ রিপোর্টার:  নাশকতা পরিকল্পনাকালে চাঁপাইনবাবগঞ্জে ৬ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় উদ্ধার হয় ৭টি ককটেল ও ৬টি হাসুয়া।

পুলিশ সূত্রে জানা গেছে,  সোমবার (১২’নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে সদর উপজেলার রামচন্দ্রপুর এলাকার একটি আম বাগনে ছদ্মবেশে অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়। এরা সকলেই একাধিক বিস্ফোরক, হত্যা, নাশকতা মামলা ও ওয়ারেন্টের আসামী বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার চুনাখালী বিশ্বাসপাড়ার মৃত.আজাহার বিশ্বাসের ছেলে আজিজুল(৩৭),বহরম গুমপাড়া গ্রামের মৃত.সেকান্দার আলীর ছেলে তহুরুল ইসলাম(৫০),বহরম চুনাখালি গ্রামের মৃত.শাহাবুদ্দিনের ছেলে মো.রাজিব(২৩),বহরম হটাৎ পাড়ার আব্দুল লতিফের ছেলে মো.রাব্বানী(৩০),জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা এলাকার নজরুল ইসলামের দুই ছেলে মো.রহিম (৩৮) ও মো.ইসমাইল (২৮)।

সদর থানার পরিদর্শক (তদন্ত) ইদ্রিস আলী জাানান, গ্রেপ্তারকৃতরা চিহ্নিত সন্ত্রাসী। এদের মধ্যে রাব্বানীর নামে ৪ ওয়ারেন্টসহ ১১ মামলা, আজিজুলের নামে ১১ ওয়ারেন্টসহ ১৩ মামলা,তহুরুলের নামে ৮ ওয়ারেন্টসহ ১২ মামলা,রাজিবের নামে একটি মামলার ওয়ারেন্ট এবং রহিম ও ইসমাইলের নামে একটি করে মামলা রয়েছে।
সোমবারের ঘটনায় এদের বিরুদ্ধে নতুন মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন পরিদর্শক ইদ্রিস।