• Friday, April 26, 2024

চাঁপাইনবাবগঞ্জে খান এভিয়েশন এ্যান্ড ট্যুরিজম সার্ভিসের বর্ষ পূর্তিতে সুধী সমাবেশ ও দোয়া

  • Oct 21, 2018

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে রবিবার নয়ানশুকা পাইকড়তলায় খান এভিয়েশন এ্যান্ড ট্যুরিজম সার্ভিসের ৫ম বর্ষ পূর্তিতে সুধী সমাবেশ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলহাজ্ব মাওলানা অধ্যাপক গোলাম কবীর বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন, নরেন্দ্রপুর উত্তরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আফজাল হোসেন, সহকারী শিক্ষক মো. আলাউদ্দিন, মো. ফিরোজ আলী, মো.আবুল কাশিম, মো. মোজাম্মেল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শংকরবাটী ফায়েজা খানম হেফজুল উলুম কামিল মাদরাসার মহাদ্দিস হজরত মাওলানা মো. গিয়াস উদ্দিন হজ্বের গুরুত্ব ও তাৎপর্য বিষয়ে আলোচনা করেন।

খান এভিয়েশন এ্যান্ড ট্যুরিজম সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক মো. আল মামুদ আলী খান প্রতিষ্ঠানের ৫ম বর্ষ পূর্তিতে উপস্থিত সকলকে শুভেচ্ছা ও মোবারকবাদ জ্ঞাপন করেন। তিনি হজ্ব বিষয়ক সকল কার্যক্রম সহজি করণের প্রতি গুরুত্ব দিয়ে বাংলাদেশ সরকারের আন্তরিক প্রচেষ্টার প্রশংসা করেন।

সাম্প্রদায়িক সম্প্রীতি, জঙ্গী বিরোধী আলোচনাসহ বিভিন্ন সামাজিক শৃঙ্খলা বজায় রাখতে সচেতনতা মূলক আলোচনা ও হজ্ব যাত্রীদেরসহ বিশ্ব মুসলিম উম্মাহর মঙ্গল কামনা করে দোয়া করা হয়।