• Friday, March 29, 2024

শেখ হাসিনা আছে বলেই দেশের প্রতিটি মানুষের উন্নতি ঘটেছে… ওমর ফারুক চৌধুরী এমপি

  • Oct 04, 2018

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী-১ আসনের সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী বলেন, শেখ হাসিনা আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী আছে বলেই আমাদের দেশের প্রতিটি মানুষের উন্নতি ঘটেছে জীবনযাত্রার উন্নয়ন হয়েছে। তিনি না থাকলে আজ বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পারব না। তিনি এমনি নেত্রী তার বিচক্ষণ নেতৃত্বে বিশ্বের মধ্যে দ্বিতীয় প্রভাবশালী প্রধানমন্ত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন। তাই আমাদের উচিত হবে আমাদের উন্নয়নের জন্য আবারও শেখ হাসিনাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী বানাতে হবে।

সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে তিনি বলেন, শেখ হাসিনা শিক্ষা, বিদ্যুৎসহ সকল কাজে যে হারে উন্নয়ন করেছেন তা বিস্ময়কর । শিক্ষক, শ্রমিক, কৃষক কেউ অস্বীকার করতে পারবে না যে তার উন্নয়ন হয়নি। আগামী দিনে শেখ হাসিনাকে নৌকায় বিজয়ী করে আমাদের উন্নতীর চরম শিখরে যাওয়া বাঙ্গালী জাতিকে বিশ্বের দরবারে তুলে ধরে বাংলাদেশকে সোনার বাংলায় রুপান্তরিত করতে হবে বিজয়ী করে।

গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. শিমুল আকতারের সভাপতিত্বে অনুষ্ঠিত উন্নয়ন মেলার আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক, গোদাগাড়ী পৌর আ’লীগ সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, গোদাগাড়ী উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, পৌর যুবলীগ সভাপতি আকবর আলী, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারীও বিভিন্নস্তরের সুধিজন।

আলোচনা শেষে প্রধান অতিথি ওমর ফারুক চৌধুরী বেলুন উড়িয়ে উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করে মেলার স্টল প্রদর্শন করেন।

এর আগে উপজেলা চত্ত্বর হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহীদ ফিরোজ চত্ত্বর প্রদক্ষিণ করে পুনরায় মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়।