• Friday, April 19, 2024

চাঁপাইনবাবগঞ্জে দৈনিক গৌড় বাংলা কার্যালয় পরিদর্শনে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ

  • Sep 28, 2018

স্টাফ রিপোর্টার :  চাঁপাইনবাবগঞ্জের বহুল প্রচারিত দৈনিক গৌড় বাংলার কার্যালয় পরিদর্শন করেছেন তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তররে বিজ্ঞাপন ও নিরীক্ষা বিভাগের কর্মকর্তাবৃন্দ। 

শুক্রবার বিকালে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের উপ-পরিচালক (বিজ্ঞাপন ও নিরীক্ষা) সেলিনা আকতার ও সহাকারী পরিচালক (নিরীক্ষা) ডায়ানা ইসলাম সিমা এবং ইন্সপেক্টর আ.ফ. মো. মঈনুল হক চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বেলেপুকুরে দৈনিক গৌড় বাংলার কার্যালয়ে আসেন। এ-সময় প্রতিনিধি দলকে স্বাগত জানান গৌড় বাংলার সম্পাদক ও প্রকাশক হাসিব হোসেন।

প্রতিনিধি দলটি গৌড় বাংলার বার্তা বিভাগসহ অন্যান্য বিভাগ ঘুরে দেখেন। তাঁরা সংবাদকর্মীদের সাথেও কথা বলেন। এ সময় গৌড় বাংলার বার্তা সম্পাদক মু: তাকিউর রহমান, ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির, হিসাব কর্মকর্তা মো. সফিকুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক ডি এম কপোত নবী, নিজস্ব প্রতিবেদক শাহরিয়ার হোসেন শিমুল, আইটি অফিসার আল-আমীন, তাহের, নিলুফা, 

আরও উপস্থিত ছিলেন সহকারী বিজ্ঞাপন ম্যানেজার ইশরাত জাহান, আলোকচিত্র সাংবাদিক মো. নয়ন আলী, শিক্ষানবীশ সম্পাদনা সহকারী মৌটুসী চৌধুরী ও বাহাউদ্দিন রুপকসহ অন্যান্যরা।