• Friday, March 29, 2024

হাজীগঞ্জে সড়ক দূর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহত ৩

  • Oct 22, 2018

চাঁদপুরের হাজীগঞ্জে সড়ক দূর্ঘটনায় পিতা-পুত্রসহ ৩জন নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালকসহ ২জন গুরুতর আহত হয়েছে। আহতদের চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার ভোর ৪টার দিকে এ দূর্ঘটনা ঘটে বলে হাজীগঞ্জ থানা সূত্রে নিশ্চিত করেছে।

কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহা-সড়কের বাকিলা গোঘরা গ্রাম নামক স্থানে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন: জেলার শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের ওয়ারুক বাজারের বিশিষ্ট ব্যবসায়ী পাটওয়ারীর মৃত নাজির হোসেন পাটওয়ারীর ছেলে এলেম হোসেন (৪৫) তার একমাত্র ছেলে মো. একরাম হোসেন (২৭), একই উপজেলার টামটা উত্তর ইউনিয়নের সুরসই কাজী বাড়ীর মৃত গোলাম মোস্তফার ছেলে আবু সুফিয়ান (৩৬)।

আহতরা হলো একই উপজেলার পাটওয়ারী বাড়ীর সলেমান পাটওয়ারীর ছেলে বিল্লাল হোসেন ও অজ্ঞাত সিএনজি চালক।

টামটা দক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ হোসেন জানান, নিহতরা সবাই চাঁদপুরে বর্শিতে মাছ ধরার জন্য যাচ্ছিল। তারা রাত ৩টায় ওয়ারুক থেকে সিএনজি যোগে চাঁদপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-পরিদর্শক ফরিদ আহমেদ জানান, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সংস্কার কাজ চলমান রয়েছে। রাতের বেলায় ঠিকাদারী প্রতিষ্ঠান রানা বিল্ডার্স রাস্তার উপর এলো-মেলোভাবে মাটি ফেলে রাস্তা সরু করে রাখায় এমন মর্মান্তিক দূর্ঘটনা ঘটেছে। ঠিক কি গাড়ীর সাথে সিএনজির সংঘর্ষ ঘটেছে এমন কথা কেউ নিশ্চিত করে বলতে পারছেনা।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল জানান, ধারনা করা হচ্ছে কাভার্ড ভ্যান বা ট্রাক সিএনজিকে পেছন থেকে ধাক্কা দিয়ে সিএনজির উপর দিয়ে গাড়ী চলে গেছে। এতে করে সিএনজির পেছনের সিটে বসা পিতা-পুত্রসহ একই এলাকার ৩জনই ঘটনাস্থলে নিহত হয়েছে। দূর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে চাঁদপুর ফায়ার সার্ভিস ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিস পৌঁছে আহতদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে।