• Tuesday, March 5, 2024

গোদাগাড়ীতে আ.লীগের বর্ধিত সভা

  • Oct 02, 2018

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ২নং মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি রাজশাহী-১ আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি।

প্রধান অতিথির বক্তৃতায় সাংসদ ওমর ফারুক চৌধুরী বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করার লক্ষ্যে সকলকে ঐক্যবন্ধ হয়ে কাজ করতে হবে। নৌকা উন্নয়নের প্রতীক নৌকা ছাড়া কারো ভাগ্যের উন্নয়ন সম্ভব নয়। আজকের যা কিছু অর্জিত হয়েছে একমাত্র শেখ হাসিনার জন্য উন্নয়ন সম্ভব হয়েছে। জামায়াত-বিএনপি ক্ষমতায় আসলে তারা দেশকে ধ্বংস করে ফেলতে। তাদের হাতে বাংলাদেশ নিরাপদ নয়। আওয়ামী লীগের কোন নেতাকর্মীর ভূল থাকতে পারে সেটাকে মাথায় না নিয়ে একমাত্র শেখ হাসিনার দিকে তাকিয়ে নিজেদের ভাগ্যের উন্নয়নের জন্য নৌকাতে বিজয়ী করা ছাড়া বিকল্প পথ নাই বলে মন্তব্য করেন।

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বুলবুল হোসেনের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, যুগ্ন সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সুফিয়া খাতুন মিলি, মোহনপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাস্টার, মোহনপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ খায়রুল ইসলামসহ বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী।