• Monday, July 15, 2024

চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ১ মাদক ব্যবসায়ী নিহত

  • Jul 21, 2018

Share With

চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুরে শনিবার ভোরে মাদকবিরোধী অভিযানের সময় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ১ মাদক ব্যবসায়ী নিহত হয়েছ।  এ সময় সেখান থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করেছ র ্যাব।

চাঁপাই নবাবগঞ্জ র্্যাব ক্যাম্প সুত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মোল্লান মাথা এলাকার একটি আমবাগানে শনিবার ভোর ২টার দিকে  র ্যাবের একটি দল  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে  সেখানে মাদক চোরাকারবারিদের মাদক লেনদেন হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এ সময়  র ্যাবের  উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারিদের সাথে র্যাবের গুলি বিনিময় হলে একজন চোরাকারবারি গুরুতর আহত হয় এবং এসময় চোরাকারবারিদের 5-6 জনের একটি দল দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে র্যাব সদস্যরা গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করলে সেখানে সে মারা যায়। এ ঘটনায় র্যাবের চার সদস্য আহত হয়েছে বলে র্যাবের পক্ষ থেকে জানানো হয়।

চাঁপাইনবাবগঞ র্যাব ক্যাম্প আরো জানায় অভিযানের সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল একটি ম্যাগজিন এবং চার রাউন্ড গুলিসহ প্রায় শতাধিক ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ র্যাব ক্যাম্প কমান্ডার সাঈদ অাবদুল্লাহ আল মুরাদের সাথে যোগাযোগ করা হলে তিনি র্যাবের অভিযানের সময় বন্ধুকযুদ্ধে  একজন নিহত হবার কথা স্বীকার করেন তবে তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানাতে পারেননি।