• Monday, July 15, 2024

চাঁপাইনবাবগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন ”ভূত” এর শহর পরিষ্কার-সচেতনামূলক কনসার্ট ২৪ সেপ্টেম্বর

  • Sep 21, 2018

Share With

‘স্বপ্নের শহর-পরিষ্কার শহর’ এই স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের তরুণ প্রজন্মদের নতুন স্বেচ্ছাসেবী সংগঠন ”ভূত” এবার আসছে পরিষ্কার শহরের স্বপ্ন বাস্তবায়নে।সাথে থাকছে দিনব্যাপি শহরের প্রধানসড়কগুলো পরিষ্কার, আলোচনা সভা ও সচেতনামূলক কনসার্ট ।

চাঁপাইনবাবগঞ্জ শহরের রাস্তাঘাট আবর্জনামুক্ত করতে এবং শহরে বসবাসকারী মানুষের মাঝে পরিষ্কার–পরিচ্ছন্নতা বিষয়ে সচেতনতাবোধ সৃষ্টি করতে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজে আগামী ২৪ সেপ্টেম্বর একটি ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে অলাভজনক, স্বেচ্ছাসেবী সংগঠন ”ভূত”।

আয়োজকরা জানান, ব্যতিক্রমী এই অনুষ্ঠানের নাম দেয়া হয়েছে Event : ভূত – Let’s Clean The City (চাঁপাইনবাবগঞ্জ)। ইভেন্টে স্বেচ্ছাসেবক হিসেবে থাকবে ১০ টি Group এ ১০০ ভলেন্টিয়ার।শহরের প্রধান ১০ টি সড়ক পরিষ্কার, ডাস্টবিন বসানো এবং গণসচেতনতা সৃষ্টি করাই এই ইভেন্টের মূল উদ্দ্যেশ্য।

আয়োজকরা জানান, ব্যতিক্রমী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম। অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন ‘ভূত’ এর সভাপতি মো. রেজওয়ানুল ইসলাম রিজন এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা, বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক,  ডা.সাইফ জামান আনন্দ ।

উক্ত অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশনের সহযোগিয়াতায় থাকবে ফ্রি মেডিকেল ক্যাম্প, যেখানে দর্শকদের মধ্যে চাইলেই যে কেউ রক্তের গ্রুপ পরীক্ষা, রক্তচাপ পরীক্ষাসহ বেশ কিছু মেডিকেল সহযোগিতা পাবেন।

আয়োজকরা জানিয়েছেন, সচেতনতামূলক অনুষ্ঠানটির কর্মসূচির মধ্যে রয়েছে শহর পরিষ্কার- ২৪ শে সেপ্টেম্বর সকাল ৮ টায়, আলোচনা সভা ও কনসার্ট- সন্ধ্যা ৬ টায়। স্থান- নবাবগঞ্জ সরকারি কলেজ, চাঁপাইনবাবগঞ্জ।

ব্যতিক্রমী এই ইভেন্টটাকে সফল করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন “ভূত” সংগঠনটির সাধারণ সম্পাদক মাহমুদ শাকিল ইমন।

# কনসার্ট এর বিশেষ আকর্ষন: Band Ashes ❤️, সাথে থাকছে লোকাল কিছু ব্যান্ড।

প্রবেশ ফি:  শুভেচ্ছা মূল্য- ২০ টাকা, ভিঅাইপি পাস- ৫০০ টাকা (দুইজন), যোগাযোগ: ০১৭৫১০৩৫৪৭১