• Monday, April 15, 2024

চাঁপাইনবাবগঞ্জে আব্দুল ওদুদ এমপির বিভিন্ন এলাকায় গণসংযোগ

  • Sep 28, 2018

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকাসহ সদর উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকা- জনসাধারণের কাছে তুলে ধরতে ও বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে এবং আগামীতে আরো কোন কোন খাতে কী কী উন্নয়ন করা যায় তা নিয়ে গণসংযোগ ও মতবিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি।

শুক্রবার সকালে তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের নামোরাজারামপুর পইলা পাড়ায় গণসংযোগ, উপজেলা পরিষদের উন্নয়ন তহবিল হতে প্রাপ্ত অর্থে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ৩ নং ওয়ার্ডের সেহালা ও গনকা রাস্তা সিসি দ্বারা নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও শেখ রাসেল স্মৃতি সংঘের নতুন ভবনের উদ্বোধন করেন।

এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী, জেলা ঠিকাদার সমিতির সাধারন সম্পাদক রুহুল আমিন রাসেল, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অপর দিকে ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম মিনহাজের সভাপতিত্বে পইলা পাড়ায় অনুষ্ঠিত আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্য দেন আব্দুল ওদুদ এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী, অধ্যাপক রুহুল আমিন, মাওলানা আব্দুল মমীন প্রমূখ।