• Monday, May 27, 2024

চাঁপাইনবাবগঞ্জে এসআই হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ২

  • Nov 14, 2018

Spread the love

স্টাফ রিপোর্টার:  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধোবপুকুর এলাকা থেকে বুধবার ভোর রাতে শিবগঞ্জের ২ এসআই হত্যা মামলার আসামীসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ১টি পিস্তুল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫০৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার অনুরাগ গ্রামের মৃত আব্দুল আওয়াল মল্লিকের ছেলে মোঃ সিরাজুল মল্লিক (৪০) ও নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার রামারবাগ গ্রামের আব্দুল মোতালেব মাতব্বরের ছেলে মনির হোসেন (৩৬)। সিরাজুল মল্লিক শিবগঞ্জ থানা পুলিশের দুই এসআই হত্যা মামলার আসামী।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট থেকে মাদক নিয়ে একটি ট্রাক শিবগঞ্জ উপজেলার কানসাটের দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জের ধোবপুকুর এলাকায় ব্যরিকেট দেয় র‌্যাব সদস্যরা। বুধবার ভোররাত সোয়া ৪টার দিকে ট্রাকটিকে আসতে দেখে থামার সংকেত দিলে আসামীরা সংকেত অমান্য করে র‌্যাব সদস্যদের উপর দিয়ে ট্রাক চালিয়ে দেয় এবং বেরিকেড এড়িয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ট্রাকটি সরাসরি একটি আমগাছে গিয়ে আঘাত করে দুমড়ে মুচড়ে যায়। এসময় আসামীরা ট্রাক হতে নেমে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা তাদের ধরে ফেলে। এসময় ওই ট্রাকের কেবিনের ভেতর থেকে ৫০৬ বোতল ফেন্সিডিল ও তাদের দেহ তল্লাশি করে ১টি পিস্তুল, ১টি ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার এবং ট্রাকটি জব্দ করে র‌্যাব।

র‌্যাব জানায়, সিরাজুল মল্লিক ২০১৬ সালের ৩ মার্চ ট্রাকে করে মাদক বহনের সময় শিবগঞ্জ থানার দুই এসআই তাকে ধাওয়া করে ট্রাকের সামনে মোটর সাইকেল সহকারে বেরিকেড স্থাপন করলে আসামী তাদের দুইজনকে ট্রাকের চাকায় পিষ্ট করে পালিয়ে যায় এবং তারা দুইজনই ঘটনাস্থলে মারা যায়। উক্ত ঘটনায় তার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মামলা নং-০৭, তাং-০৩/০৩/২০১৬ ইং, ধারা-৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০ চলমান রয়েছে। উক্ত ঘটনায় গ্রেফতার হয়ে ৩০ মাস জেলে থাকার পর গত ২০ অক্টোবর জামিনে মুক্ত হয়ে এসে আবারও মাদক ও অস্ত্র ব্যবসা শুরু করে এবং র‌্যাব তাকে গ্রেফতারের সময় সে আবারও পূর্বের ঘটনার পুনরাবৃত্তি ঘটানোর চেষ্টা করে।