• Monday, July 15, 2024

চাঁপাইনবাবগঞ্জে কেবল/ফিড অপারেটরদের সাথে জেলা প্রশাসনের মত বিনিময় সভা

  • Sep 12, 2018

Share With

স্টাফ রিপোর্টার :  চাঁপাইনবাবগঞ্জে কেবল/ফিড অপারেটর প্রতিনিধিদেও সাথে জেলা প্রশাসক এজেডএম নূরুল হকের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বিটিভি, বিটিভি ওয়ার্ড, সংসদ টিভি ও বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের পরিছন্ন ছবি ও সুস্পষ্ট শব্দসহ সম্প্রচার নিশ্চিৎ করণের লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়।

বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের কন্ট্রোলার ও লাইসেন্স ম্যানেজার মোঃ জুলফিকার রহমান কোরাইশী।সভায় বিটিভি, বিটিভি ওয়ার্ল্ড, সংসদ বিটিভি ও বিটিভি চট্রগ্রাম পরিস্কার ছবি এবং সুষ্পষ্ট শব্দ নিশ্চিত করতে করনীয় সম্পর্কে ব্যাপক আলোচনা করা হয়।

এসময় জেলার সমস্ত কেবল অপারেটররা উপস্থিত ছিলেন এবং ইকো চ্যানেল নেটওর্য়াকের পরিচালক মোঃআশফাক হোসেন তাজ,মহানন্দা নেটওয়ার্কের পরিচালক মোঃ আজিম, চাঁপাই ক্যাবল নেটওয়ার্কের মেসবাউল হক ও শিবগঞ্জ উপজেলার স্টার ক্যাবল নেটওয়ার্কের পরিচালক মাসুম বাঙ্গালী বাবু উপস্থিত বক্তব্য দেন।

সভায় জেলা প্রশাসক সকল অপারেটরদের বিটিভি, বিটিভি ওয়ার্ড, সংসদ টিভি ও বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের পরিছন্ন ছবি ও সুস্পষ্ট শব্দসহ সম্প্রচার নিশ্চিৎ এ যা যা করণীয় তার জন্য আহবান জানান।