• Tuesday, March 5, 2024

চাঁপাইনবাবগঞ্জে তিন দিনব্যাপী টাটা সুপার গ্র্যান্ডমেলার সমাপনী অনুষ্ঠিত

  • Sep 20, 2018

আনন্দমুখর পরিবেশের মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে শেষ হলো তিন দিনব্যাপী টাটা সুপার গ্র্যান্ডমেলা-২০১৮। আজ বৃহস্পতিবার দুপুরে নবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এই মেলার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহম্মাদ।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এরফান আলী, টাটার ভারতীয় বাংলাদেশ প্রতিনিধি বিশ্বাল শর্মা প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন, টাটার উত্তরাঞ্চলীয় বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

তিন দিনব্যাপী এই মেলার সমাপনী দিনে দুটি নতুন গাড়ি লঞ্চিং সহ প্রায় অর্ধ-শতাধিক গাড়ি বিক্রয় হয় এবং ক্রয়কৃত গাড়ির মালিকদের হাতে চাবি বুঝিয়ে দেয়া হয়।

এ সময় নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহম্মাদ, বাস ও ট্রাক মালিক নেতাদের দাবির প্রেক্ষিতে এবং নিরাপদ সড়ক নিশ্চিতে, জেলার চালকদের বিনামূল্যে ড্রাইভিং প্রশিক্ষণের আশ্বাস দেন। শেষে জমজমাট র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হওয়ার মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠান।