• Monday, July 15, 2024

চাঁপাইনবাবগঞ্জে দেশটাকে পরিষ্কার করি দিবস পালিত

  • Sep 15, 2018

Share With

স্টাফ রিপোর্টার :  র‌্যালি ও ময়লা আবর্জনা পরিষ্কার করার মধ্যদিয়ে শনিবার চাঁপাইনবাবগঞ্জে দেশটাকে পরিষ্কার করি দিবস পালিত হয়েছে। শনিবার সকালে নবাবগঞ্জ কলেজ শহীদ মিনার প্রাঙ্গনে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন করেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দাউদ হোসেন।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন বক্তব্য দেন।

স্বাগত বক্তব্য দেন পরিবর্তন চাইয়ের জেলা সমন্বয়কারী তৌহিদা খাতুন। এ ছাড়াও বক্তব্য দেন পৌর কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, ছাত্রনেতা আব্দুল মজিদ প্রমুখ। এ-সময় উপস্থিত ছিলেন, রেডক্রিসেন্ট সোসাইটির আশিক আহমেদ ফারুক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, নাগরিক কমিটির সদস্য সচিব মনিরুজ্জামান মনির, পরিবর্তন চাই এর জেলা কমান্ডার তৌহিদা খাতুন কমলা প্রমূখ।

পরে জনসচেতনতামূলক একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে স্বেচ্ছাসেবীরা শহরের ৫টি পয়েন্টে প্রতীকী পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন। কর্মসূচির শেষ পর্বে অংশগ্রহণকারী স্বেচ্ছাসেবীদের মাঝে পৌর মিলনায়তনে সনদ বিতরণ করা হয়।

পরিবর্তন চাই আয়োজিত কর্মসূচিতে জেলা প্রশাসন, পৌরসভা, এনজিও, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠান এবং সুধী সমাজের প্রতিনিধিসহ স্বেচ্ছাসেবী সংগঠন প্রদীপ্ত মানবকল্যাণ সংস্থা ও রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যরা অংশগ্রহণ করেন।