• Sunday, June 16, 2024

চাঁপাইনবাবগঞ্জে নারী-শিশু অধিকার-সুরক্ষা নিয়ে সভা

  • Oct 02, 2018

Spread the love

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জে নারী ও শিশুর অধিকার, সুরক্ষা, উন্নয়ন নিয়ে থিমেটিক গ্রুপ গঠণ বিষয়ক আ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে এবং ইউনিসেফ ও বাংলাদেশ সরকারের সহযোগিতায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক।

জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় এ-সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা প্রশাসক মাসরুবা ফেরদৌস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাও, ইউনিসেফ প্রতিনিধি শরিফা বেগম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, সহকারী পুলিশ সুপার আব্দুল হাই, জেলা তথ্য অফিসার ওয়াহিদুজ্জামান, জেলা শিক্ষা অফিসার আব্দুল লতিফ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের, জেলা পরিসংখ্যান অফিসের উপ-পরিচালক উম্মে কুলসুম, প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির পরিচালক মুখলেছুর রহমানসহ এনজিও প্রতিনিধি ও অন্যরা।

সভায় মাঠ পর্যায়ে নারী ও শিশুদের নিয়ে কাজ করার ক্ষেত্রে এ ধরনের গ্রুপ গঠনের গুরুত্ব নিয়ে আলোচনা করা হয়। বিশেষ করে শিশুদের অধিকার ও সুরক্ষার ব্যাপারে সংশ্লিষ্ট সকলকে দৃষ্টি রাথার আহব্বান জানান জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।