• Wednesday, May 29, 2024

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের পৃথক অভিযানে ৬৩৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৩

  • Jul 04, 2019

Spread the love

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের পৃথক অভিযানে ৬৩৫ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  বৃহস্পতিবার সকালে চাঁপাইনবাবগঞ্জের রেহাইচর এলাকায় বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোলঘরের সামনে থেকে ৫৬০ বোতল ফেন্সিডিলসহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের জামাল শেখের ছেলে আরমান শেখ (২৮) ও ভোলা জেলার চরফ্যাশন বাসস্ট্যান্ড এলাকার আজিজল ইসলামের ছেলে রাসেল (২০)।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, টোলঘর এলাকায় ডিবি পুলিশের চেকপোস্টে আমের ক্যারট ভর্তি একটি পিকআপ গাড়ীতে তল্লাসী চালানো হয়। এ সময় আম ভর্তি ৮ টি ক্যারটের ভেতর থেকে ৫৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ফেন্সিডিল বহনের দায়ে পিকআপ গাড়ীটিও জব্দ করে গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও গোয়েন্দা সূত্রে জানা গেছে।

অপরদিকে, শিবগঞ্জ থানা পুলিশের অভিযানে ৭৫ বোতল ফেন্সিডিল, একটি সাদা রং এর প্রাইভেট কারসহ সিরাজগঞ্জ জেলার মালশা পাড়ার মৃত শহিদুল ইসলামের ছেলে সোহেল (২৪) কে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।  এ ঘটনায় শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।