• Monday, May 20, 2024

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

  • Jan 31, 2019

Spread the love

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক সাংসদ গোলাম রাব্বানী এবং সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমানের বিরুদ্ধে গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপ, স্বেচ্ছাচারীতার অভিযোগ এনে চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আসন্ন উপজেলা পরিষদ নির্বচানে দলীয় প্রার্থী নির্ধারণে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কেন্দ্রীয় নির্দেশনাকে উপেক্ষা করা এবং বিভিন্ন অসাংগঠনিক, গঠনতন্ত্র বিরোধী তৎপরতার প্রতিবাদে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দ এ সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।

বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জে স্থানীয় এক অভিজাত হোটেলে লিখিত বক্তব্য পাঠ করেন শিবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খান।

লিখিত বক্তব্যে আতিকুল ইসলাম টুটুল খান  বলেন, বাংলদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক পত্রে গঠনতন্ত্র অনুযায়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের তালিকা দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে প্রেরনের নির্দেশনা দেন। কিন্তু শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবন্দ তৃণমূল নেতাকর্মীদের তোয়াক্কা না করে স্বেচ্ছাচারিতার মাধ্যমে সংগঠন চালিয়ে যাচ্ছেন। কেন্দ্রীয় নির্দেশনা উপেক্ষা করে  শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কোন সভায় আহ্বান না করেই প্রার্থী তালিকা পাঠানোর অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।

সাংবাদিক সম্মেলনে  শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।