• Saturday, March 2, 2024

চাঁপাইনবাবগঞ্জে হরিজন সম্প্রদায় গোষ্ঠীর সদস্যদের পাশে আব্দুল ওদুদ এমপি

  • Sep 23, 2018

# ম্যাথরপাড়া কলোনিতে নির্মাণ হবে সুউচ্চ ভবন #

স্টাফ রিপোর্টার : ”আমরাও মানুষ, আমাদেরও আছে বাঁচার অধিকার” আর তাই সে অধিকার নিশ্চিত করতে ৪৭ বছর পর চাঁপাইনবাবগঞ্জের ১৫ নম্বর ওয়ার্ডে হরিজন কলোনিতে হরিজন সম্প্রদায় সদস্যদের কাছে ছুটে গেছেন চাঁপাইনবাবগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সফল এমপি আব্দুল ওদুদ বিশ্বাস।

রবিবার সন্ধায় এমপি ওদুদ কলোনির বাসিন্দাদের ঘরে ঘরে যেয়ে খোঁজ খবর নেন এবং তাদের সকল সমস্যার সমাধান করে দেবেন বলে আশ্বাস দেন।

বক্তব্য দিতে গিয়ে এমপি ওদুদ বলেন, মানুষকে বেঁচে থাকতে হলে দরকার একটি নিজস্ব বাড়ি, একটি ছাদ। আপনাদের সে মাথার উপর ছাদ বা নিজস্ব বাড়ি তৈরি করে দিতে ইতেমধ্যে আমি উদ্যোগ নিয়েছি।

এমপি ওদুদ আরও বলেন, পৌরসভার ম্যাথর পাড়ার এ কলোনির মাটিতে সকলকে এক ভবনে রাখার জন্য প্রধানমন্ত্রি শেখ হাসিনার নিকট একটি প্রস্তাব উপস্থাপন করেছি।

এখানে ১০ তলা সুউচ্চ একটি ভবন নির্মাণ হতে পারে। অথবা পৌরসভার অন্যস্থানে জমির ব্যবস্থা করে সুউচ্চ ভবন তৈরি করে দেয়া হবে। এ-ছাড়াও কলোনির মন্দিরের উন্নত গেট ও ছাদের ব্যবস্থা অতি শীঘ্রই করে দেব।

আব্দুল ওদুদ এমপি আরও বলেন, আপনারা যারা ভোটার আছেন তারা সামনে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও সুযোগ দিন।

এ-সময় আব্দুল ওদুদ এমপির সাথে উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট সৈয়দ শাহজামাল, তাজিবুর রহমান, ইসরাইল সেন্টু, হরিজন কলোনির সদস্য প্রদিপসহ অন্যরা।