• Monday, July 15, 2024

চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতির নির্বাচনে জীবন সভাপতি ও রাসেল সম্পাদক নির্বাচিত

  • Sep 09, 2018

Share With

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জেলা ঠিকাদার সমিতির নির্বাচনে সৈয়দ জিয়াউল হক জীবন সভাপতি ও রুহুল আমিন রাসেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

প্রিজাইডিং অফিসার অ্যাডভোকেট আবু বাক্কার জানান, সভাপতি পদে সৈয়দ জিয়াউল হক জীবন পেয়েছেন ২৬৫ ভোট ও তার প্রতিদ্বন্দী প্রার্থী ইকবাল হোসেন পেয়েছেন ২২৫ ভোট, সাধারণ সম্পাদক পদে রুহুল আমিন রাসেল পেয়েছেন ৩০৯ ভোট তার প্রতিদ্বন্দী প্রার্থী আবদুল জলিল পেয়েছেন ২৮৩ ভোট।

সিনিয়র সহ-সভাপতি পদে হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি পদে শাহীনুল ইসলাম শাহীন, সহ-সম্পাদক পদে মাহফুজুর রহমান বাবু, কোষাধ্যক্ষ পদে সৈয়দ আশিকুজ্জামান রনি, দপ্তর সম্পাদক পদে আনোয়ার হোসেন টুনু, ক্রীড়া সম্পাদক পদে আবুল কালাম আজাদ চান্দ ও নির্বাহী সদস্য পদে মনির হোসেন বকুল, শামসুল আলম, আকবর আলী খাঁন, বাদল আলী, শিষ মোহাম্মদ, আবুল কালাম আজাদ ও ওহেদুল নবী নির্বাচিত হয়েছেন।

এ্যাডভোকেট আবু বাক্কার জানান, সম্পূর্ণ সুষ্ঠু পরিবেশে জেলার ৫টি উপজেলার ৭৪৬ জন ভোটারের মধ্যে ৬৯৭ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট প্রদানের শতকরা হার ৯৩.৪৩ ভাগ। নির্বাচনে ১৫টি কার্যনির্বাহী পদের জন্য ৩টি প্যানেলে ৪৩ জন সহ ৪৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।

উল্লেখ্য, শনিবার সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত শহরের স্বরুপনগরে সমিতির নিজস্ব ভবনে ভোট গ্রহণ করা হয়।