• Sunday, June 16, 2024

চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি, ঢাকার সভাপতি সৈয়দ নুরুল ইসলাম, সম্পাদক ইকবাল হোসেন

  • Aug 16, 2022

Spread the love

ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি সৈয়দ নুরুল ইসলাম (বাংলাদেশ পুলিশের ডিআইজি) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইকবাল হোসেন।  ২০২২-২০২৫ মেয়াদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তাঁরা নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ, সহ-সম্পাদক  ফিরোজ আহমেদ,  কোষাধ্যক্ষ ডা.রেজাউল করিম কাজল, সাংগঠনিক সম্পাদক সামিরুল হক মিন্টু, সাংগঠনিক সম্পাদক  অব.মেজর আমিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক  কুতুবুদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম (অতিরিক্ত পুলিশ সুপার), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসাদুজ্জামান (পুলিশ সুপার), শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক বিভাস কুমার সরকার, সমাজকল্যাণ সম্পাদক এ্যাড.গোলাম কিবরিয়া, দপ্তর সম্পাদক কাজেম আলী (পুলিশ সুপার)।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন –  সাংবাদিক আনোয়ার হক, ক্যাপ্টেন শাহআলম, গোলাম কিবরিয়া, ড. আবুল হাসান শামীম, এমএ আওয়াল গনি জোহা, মো. শাজাহান আলী, শাহরিয়ার মাহমুদ প্রিন্স, ইঞ্জিনিয়ার সবিউল আলম সবুর, ইঞ্জিনিয়ার মো. হারুন অর রশিদ, সৈয়দ নাজমুল ইসলাম মানিক, অলিউর রহমান বুলেট ও মাসুদ রানা। এছাড়াও কমিটিতে মহিলা বিষয়ক সম্পাদক ও চারজন কার্যনির্বাহী সদস্য বাকি রয়েছে যা পরবর্তীতে পূরণ করা হবে বলে জানান নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান খায়রুল আনাম (অব.অতিরিক্ত সচিব)।

তিনি আরও জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি, ঢাকার ভোটে মনোনয়নপত্র প্রদানের শেষ দিন ১৪ আগস্ট এবং ৯ সেপ্টেম্বর ভোটগ্রহণের তারিখ ছিল। এতে অন্য কোন প্রতিদ্বন্দ্বী প্যানেল না থাকায় কিংবা কেউ প্রতিদ্বন্দ্বিতা না করায় নুরুল ইসলাম সমর্থিত প্যানেলকে আমরা বিজয়ী হিসেবে ঘোষণা করেছি ।