• Sunday, June 16, 2024

চাঁপাইনবাবগঞ্জ-০১ (শিবগঞ্জ) আসনের জন্য মনোনয়ন ফরম তুললেন ইঞ্জি.মাহতাব উদ্দিন

  • Nov 10, 2018

Spread the love

চাঁপাইনবাবগঞ্জ-০১ (শিবগঞ্জ) আসনের জন্যে ধানমন্ডিস্থ আওয়ামীলীগ সভানেত্রীর কার্য্যালয় থেকে শনিবার সকালে মনোনয়ন ফরম তুলেছেন সাবেক ছাত্রনেতা ও আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির কেন্দ্রীয় সদস্য ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-০১ (শিবগঞ্জ) আসনের আরেক মনোনয়ন প্রত্যাশী ডা.সামিল উদ্দিন আহম্মেদ  শিমুল ও চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনের মনোয়ন প্রত্যাশী সৈকত জোয়ার্দ্দার সহ চাঁপাইনবাবগঞ্জের আওয়ামীলীগের নেতৃবৃন্দ।  

মাদকমুক্ত, উন্নত শিবগঞ্জ গড়ার লক্ষ্যে শিবগঞ্জ বাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মনোনয়ন সংগ্রহের মাধ্যমে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে শুক্রবার সকাল ১০টা থেকে। শেখ হাসিনার পক্ষে মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

একই সঙ্গে তিনি নির্বাচনের কমিশনের আচরণবিধি আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের মেনে চলার নির্দেশনা দেন। তিনি বলেন, ফরম বিক্রি মনিটরিং করবেন বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক। এছাড়া তাদের সঙ্গে আরো কয়েকজন করে সদস্য থাকবেন। মনোনয়ন ফর্ম বিতরণের শেষ সময় জানানো হবে। গতবার মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থাকলেও এবার তা পাঁচ হাজার বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে।