• Monday, July 15, 2024

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাহতাবের গণসংযোগ

  • Oct 25, 2018

Share With

স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। দীর্ঘদিন ধরে শিবগঞ্জের রাজনীতির সাথে সক্রিয়ভাবে মাঠে রয়েছেন তিনি। ব্যক্তিগতভাবে অনেক উন্নয়নও ইতিমধ্যে করেছেন।

সরকারের উন্নয়ন ও সাফল্যের কথা তুলে ধরতে দলীয় নেতাকর্মীদের নিয়ে উঠান বৈঠক, পথসভা, শোভাযাত্রাসহ নিয়মিত বিভিন্ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

বৃহস্পতিবার বিকেলে শিবগঞ্জ উপজেলার উজিরপুর, ছত্রাজিতপুর, নয়লাভাঙ্গা ও ঘোড়াপাখিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে, হাটে বাজারে মটরসাইকেল শোভাযাত্রার পাশাপাশি গণসংযোগ ও পথসভায়  অংশ নেন।

এইসময় শিবগঞ্জ আসনের মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এখন বিশ্বের কাছে রোল মডেল, আগামী নির্বাচনে এ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে।

আমি নিজে শিবগঞ্জের উন্নয়নের বিভিন্ন পরিকল্পনার কথা চিন্তা করেছি, আশা করি দল থেকে মনোনয়ন পেলে ও শিবগঞ্জবাসী আমাকে ভোট দিয়ে তাদের উন্নয়নে কাজ করার সুযোগ দেবে।

পথসভায় বক্তব্য রাখেন, ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ মসিদুল হক, উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের মো. ভিখু ও  শিবগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি  এমদাদুল হক।