• Monday, April 15, 2024

জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জেলা প্রশাসনের প্রস্তুতি সভা

  • Jul 30, 2018

চাঁপাইনবাবগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথভাবে পালনের লক্ষে প্রস্তুতি সভা হয়েছে ।

সোমবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরশাদ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন, মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান মোখলেশুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা মনিম উদ দৌলা চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ ও মোস্তাক আহমেদ, জেলা শিক্ষা অফিসার আব্দুল লতিব, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। জাতীয় শোক দিবস সুষ্ঠুভাবে পালনের জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন জেলা প্রশাসক। এসময় বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, শোক র‌্যালী, আলোচনা সভা, প্রামান্য চিত্র প্রদর্শণ, কোরআনখানি, মিলাদ ও দোয়া, বিভিন্ন উপসনালয়ে প্রার্থণাসহ বিভিন্ন কর্মসুচী পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয় সভায়।