• Sunday, June 16, 2024

ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে ক্রিকেটার চামেলীকে

  • Nov 02, 2018

Spread the love

রাজশাহী থেকে ক্রিকেটার চামেলীকে নিয়ে এয়ারপোর্টে রওনা দিয়েছে রাজশাহী জেলা প্রশাসনের একটি প্রতিনিধি দল। প্রধানমন্ত্রীর নির্দেশে অসুস্থ্য ক্রিকেটার চামেলী খাতুনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হবে আজ শুক্রবার।

সকাল সাড়ে ১১টায় নভো এয়ারলাইন্সের এটি ফ্লাইটে চামেলী ঢাকা যাবে। চামেীলর সঙ্গে পরিবারের তিনজন ও একজন ম্যাজিস্ট্রেট থাকবে। ম্যাজিস্ট্রেট ঢাকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে পেঁছে দেবে তাকে। এনিয়ে রাজশাহী জেলা প্রশাসন প্রস্তুতি সম্পন্ন করেছে।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের প্রতিনিধি এনডিসি আনিসুর রহমান তার বাসায় গিয়ে জানান, যতো দ্রুত সম্ভব চামেলিকে ঢাকায় নিতে নির্দেশনা দেয়া হয়েছে। পরিবারের সঙ্গে আলোচনার পর চামেলী ঢাকা যেতে সম্মত হয়েছেন।

পরে নগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও মেয়র লিটনপত্নী শাহীন আকতার রেনী জাতীয় নারী ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার অসুস্থ চামেলী খাতুনের চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে নগরীর দরগাপাড়া এলাকায় অসুস্থ চামেলীর বাড়িতে তাকে দেখতে যান বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

 উল্লেখ্য, অসুস্থ প্রমীলা ক্রিকেটার চামেলীর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় মেরুদণ্ডের হাড়ের ব্যথা নিয়ে চলতে চলতে বর্তমানে মুমূর্ষ অবস্থায় পৌঁছেছেন ১৯৯৯ থেকে ২০১১ পর্যন্ত জাতীয় পর্যায়ের অ্যাথলেটিক্স, ফুটবল এবং প্রমীলা ক্রিকেটার চামেলী। মেরুদণ্ডের দুই হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্কগুলো নষ্ট হয়ে যাওয়ায় অবশ হয়ে যাচ্ছে তার পুরো ডান পাশ। এ অবস্থায় দ্রুত দেশের বাইরে সার্জারির পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।-scty