• Tuesday, March 5, 2024

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে : এমপি ওদুদ

  • Sep 20, 2018

স্টাফ রিপোর্টার : সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেছেন, বাংলাদেশ কে উন্নতির শিখরে নিয়ে যেতে হলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। শুধু এবার কেন? বার বার দেশে শেখ হাসিনার মত নেতৃত্ব দরকার।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের কালুপুর-হাজিরমোড়ে বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা, আগামীর উন্নয়ন ও নির্বাচন পূর্ববর্তী আলোচনা ও স্থানীয় ধর্মীয় প্রতিষ্ঠানের সমস্যা নিয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা বলছি সংবিধান অনুযায়ী ভোট করব আর বিএনপি বলছে নিরপেক্ষ হলে ভোট করব। আপনারা সবাই জানেন একটা পাগলও নিরপক্ষ না। কেউ কোন দিন নিরপক্ষ বজায় রাখতে পারে না। একটা পাগলকে যদি টাকা দেখান তবে সে ধরবে কিন্তু সেই পাগলকে সাদা কাগজ দেখান ধরবে না। এমপি ওদুদ আরও বলেন, আমি কালুপরে ৮ বছরে কমপক্ষে ১০ বার এসেছি।

এ এলাকার মানুষ অনেক বেশি অবহেলিত। কেন এসেছি কারণ আমি অবহেলিত মানুষ এর জন্য কাজ করি। ওদুদ এমপি আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জের বহু এলাকাতে আমি একাধিকবার গেছি, আপনাদের আপদ বিপদে পাশে থাকার চেষ্টা করেছি। সব সময় আপনাদের পাশে আমি আছি। সামনে একাদশ জাতীয় নির্বাচন আসছে। মাননীয় প্রধানমন্ত্রী নৌকা প্রতিক যাকেই দেক না কেন তাঁর জন্যই আমরা সকলে কাজ করে যাব। সকল কথার মূল কথা হলো, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ গুলো পূরণ করব। স্বপ্নের সোনার বাংলাদেশ গরতে কখনওই পিছ পা হব না।

৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান পলাশের সভাপতিত্বে নির্বাচন পূর্ববর্তী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিলিম ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম, মো. তাজেবুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নারী কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।