• Monday, July 15, 2024

বিপিএম-পিপিএম পদক পাচ্ছেন এসপি নুরুল ইসলাম ও এসপি মোজাহিদুল ইসলাম

  • Jan 30, 2019

Share With

স্মার্ট, মেধাবী-সাহসী পুলিশ অফিসার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম। তৃতীয় বারের মতো বিপিএম পদকে ভূষিত হতে যাচ্ছেন চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান, কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

সাহসিকতা ও বীরত্বপূ্র্ণ কাজের স্বীকৃতি স্বরুপ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য ‌উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ফেব্রুয়ারী মাসে পুলিশ সপ্তাহে বিপিএম (বাংলাদেশ পুলিশ পদক) পদকে ভূষিত হবেন তিনি।

অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার, গাজীপুরের কৃতি সন্তান টি.এম মোজাহিদুল ইসলাম (বিপিএম) পাচ্ছেন পিপিএম (রাষ্ট্রপতি পুলিশ পদক)পদক।

সাহসিকতা ও বীরত্বপূ্র্ণ কাজের স্বীকৃতি স্বরুপ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য ‌উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য  মহামান্য রাষ্ট্রপতি  কর্তৃক ফেব্রুয়ারী মাসে পুলিশ সপ্তাহে  পিপিএম পদকে ভূষিত হতে যাচ্ছেন তিনি।

স্মার্ট, মেধাবী-সাহসী দুই পুলিশ সুপার ‘সৈয়দ নুরুল ইসলাম ও টি.এম মোজাহিদুল ইসলামকে ‘আলোকিত চাঁপাইনবাবগঞ্জের’ পক্ষ থেকে জানাই শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।