• Monday, May 20, 2024

ব্যাপক নির্বাচনী প্রচারণায় চাঁপাইনবাবগঞ্জ-২ নৌকার প্রার্থী, সাবেক সাংসদ জিয়াউর রহমান

  • Dec 21, 2018

Spread the love

প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগসহ ব্যাপক নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নৌকার প্রার্থী ও সাবেক সাংসদ জিয়াউর রহমান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে জয়যুক্ত করার লক্ষ্যে বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর এস.বি কলেজ মাঠে পার্বতীপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সাংসদ ও নৌকা প্রতীকের প্রাথী মু.জিয়াউর রহমান।

নৌকা প্রতীকের প্রার্থী জিয়াউর রহমান বলেন,  দেশের মানুষ আর বিএনপি’র অগ্নিসন্ত্রাস দেখতে চাই না। সন্ত্রাস আর জঙ্গীবাদের যেন উত্থান না ঘটে, সে জন্যই নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করতে হবে।

পার্বতীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফসার আলি খানের সভাপতিত্বে এ জনসভায় উপস্থিত ছিলেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডাক্তার আশরাফুল হক চুনু, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জামাল আনসারী, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুন, নাচোল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাওসার আহমেদ সাগর, সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাসসহ আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আজ শুক্রবারে নাচোল উপজেলার কসবাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন নৌকার প্রার্থী ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান।