• Monday, April 15, 2024

রাজশাহীতে অটোভ্যান উল্টে ৩ যাত্রী আহত

  • Sep 17, 2018

রাজশাহীর পুঠিয়ায় মহাসড়কে যাত্রীবাহী ব্যটারিচালিত অটোভ্যান উল্টে দুই নারীসহ ৩ জন যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর তার দুই কান দিয়ে রক্তপাত হচ্ছিল।

সোমবার দুপুরে উপজেলার ঝলমলিয়া কলা হাট সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়কে এ-দুর্ঘটনা ঘটে। এতে ভ্যানের ওপর বসে থাকা দুই নারী ও এক পুরুষ যাত্রী আহত হয় তাদের মধ্যে পুরুষ যাত্রীর অবস্থা গুরুতর বলে জানা গেছে।

আহতরা হলেন, তারাপুর এলাকার মতিউর রহমানের স্ত্রী রুখসানা খাতুন (৩২) একই এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী জুলেখা বেগম (৪৫) এবং পুঠিয়া বাজার এলাকার মৃত চিকু মন্ডলের ছেলে আদিল মন্ডল (৫৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে ব্যটারি চালিত অটোভ্যানে করে তারা ঝলমলিয়া বাজারে যাচ্ছিলেন হঠাৎ কলাহাট সংলগ্ন এলাকায় এলে একটি কুকুরের সঙ্গে সংর্ঘষ হয়। এতে ভ্যান চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে ভ্যানটি উল্টে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সর্ভিসের কর্মীরা এসে তাদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে আদিল মন্ডলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার দুই কান দিয়েই রক্তপাত হচ্ছিলো এবং আহত বাকি দুই মহিলা পুঠিয়া হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।সূত্র : অন লাইন