• Wednesday, June 12, 2024

শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম

  • Sep 25, 2018

Spread the love

চাঁপাইনবাবগঞ্জ দূর্গাপূজা উপলক্ষে জেলা পুলিশের নিরাপত্তামূলক সভা

 

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জ দূর্গাপূজা উপলক্ষে জেলা পুলিশের নিরাপত্তামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে জেলা, থানা ও পৌরসভা পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলার ৫ থানার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম বলেন, হিন্দু ধর্মালম্বী মানুষদের সবচেয়ে বড় উৎসব হতে যাচ্ছে। এ-উৎসব যেন সুন্দর ভাবে সম্পন্ন হয় তার জন্য জেলা পুলিশ কিছু উদ্যোগ গ্রহণ করেছে। আর সে লক্ষেই আজ এখানে বসা। নিরাপত্তার দিক থেকে সর্বোচ্চ সতর্ক থাকবে প্রতিটি পূজা মন্ডমে। মন্ডপে মন্ডবেও থাকবে পুলিশের বিশেষ টিম। তাছাড়াও র‌্যাবও টহল দেবে।
সম্মেলন কক্ষে সভায় উপস্থিত ছিলেন জেলা, থানা ও পৌরসভা পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলার ৫ থানার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও সকল থানার অফিসার ইনচার্জগণ।

পুলিশ সুপার আলোচনার ভিত্তিতে সকল মন্ডপের নিরাপত্তা, নিজস্ব স্বেচ্ছা-সেবক, মন্ডপের সৌন্দর্য, সিসি ক্যামেরা স্থাপন ইত্যাদির উপর ভিত্তি করে জেলার শ্রেষ্ঠ মন্ডপদের পুরস্কৃত করার ঘোষণা দেন। এ-ছাড়াও তিনি শারদীয় দূর্গাপূজার আনন্দ জেলার সকল নাগরিকে সমবেতভাবে উপভোগ করার আহবান জানান। পূজামন্ডপকে কেন্দ্র করে যে কোন প্রকার মাদক, ইভটিজিং, ছিনতাই ইত্যাদি রোধে সকলের সহযোগিতা কামনা করেন।

এবার চাঁপাইনবাবগঞ্জ জেলায় ১৩২ টি পূজামন্ডপের সার্বজনীন দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।