• Thursday, June 13, 2024

শিবগঞ্জে আ.লীগের মনোনয়ন প্রত্যাশি ডা. শিমুলের গণসংযোগ

  • Oct 17, 2018

Spread the love

শিবগঞ্জ প্রতিনিধি : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল মঙ্গলবার বিকেলে নৌকার পক্ষে ভোট চেয়ে শিবগঞ্জ উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের বারো রশিয়া ও পনের রশিয়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন।

এ সময় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ গণসংযোগে অংশ নেয়। এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র সবার সামনে তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগকে বিজয়ী করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করার সুযোগ দিয়ে দেশকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস মুক্ত করতে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ে উন্নয়নের ধারা বজায় রাখতে সবার প্রতি অনুরোধ করেন। এতে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহসভাপতি কাজিম আলী, দপ্তর সম্পাদক এস জাহান মুকুল, যুবলীগ নেতা নাজির মাস্টার, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ সোহেল, দুর্লভপুুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক শহিদুল হক, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফুল আলম সেন্টু মেম্বার, সাধারণ সম্পাদক দুরুল হুদা ও পলাশ মেম্বারসহ অন্যরা।