• Monday, April 15, 2024

শিবগঞ্জে আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক

  • Sep 25, 2018

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মঙ্গলবার বিকালে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ) আসনের সাংসদ মোহা. গোলাম রাব্বানীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি। এছাড়া উপস্থিত ছিলেন সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ব্রি জনারেল (অব.) এনামুল হক, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন, শিবগঞ্জ পৌর মেয়র মো. কারীবুল হক রাজীন, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শামশুর রহমান বাবুসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের বিভিন্নস্তরের নেতা-কর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন এক সময় শিবগঞ্জে জামাত বিএনপি তান্ডব চালিয়েছিলো ও একজন প্রকৌশলীকে হত্যা করে শিবগঞ্জ কে থমকে দিয়েছিল কিন্তু তাতেও তারা সফল হতে পারেনি। এতকিছুর পরেও বতর্মান সরকার এ এলাকার উন্নয়ন করে গেছে। শিবগঞ্জ এখন আওয়ামী লীগ তথা শেখ হাসিনার দুর্গে পরিণত হয়েছে। নেতা কর্মীদের উদ্দেশে তিন বলেন,আমরা ঐক্যবদ্ধ থাকলে আগামী নিবার্চনে আমাদের জয় সুনিশ্চিত।

আর সে সাথে আমাদের আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগনের সামনে তুলে ধরতে হবে এবং আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়ন অব্যাহত রাখার জন্য জনগণের দরজায় গিয়ে ঐক্যবদ্ধভাবে ভোট প্রার্থনা করতে হবে।