• Saturday, March 2, 2024

শিবগঞ্জ সত্রাজিতপুরে ডা. শিমুলের গণসংযোগ

  • Sep 29, 2018

স্টাফ রিপোর্টার : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল নৌকার পক্ষে ভোট চেয়ে শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর বাজার, বহলাবাড়িসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন।

এ-সময় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ গণসংযোগে অংশ নেয়। শনিবার সকালে ছত্রাজিতপুর থেকে শুরু করে বহলাবাড়ি, রশিকনগর হয়ে আশেপাশের দোকানদার, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র সবার সামনে তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

এ-ছাড়া বাংলাদেশ আওয়ামী লীগকে বিজয়ী করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করার সুযোগ দিয়ে দেশকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস মুক্ত করতে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ে উন্নয়নের ধারা বজায় রাখতে সবার প্রতি অনুরোধ করেন। গণসংযোগকালে ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুলের সঙ্গে ছিলেন উপজেলা যুবলীগের সহসভাপতি কাজেম আলী, যুগ্ন সাধারণ সম্পাদক এস জাহান মুকুল, জিন্নুর রহমান, বায়েজিদ আলম নয়ন, ছাত্রলীগ নেতা শাহরিয়ার আহমেদ সোহেল, আহাদ আলী ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ালীগ সমর্থকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।