• Monday, April 15, 2024

শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য আগামী ১০০ বছরের পরিকল্পনা করেছেন : এমপি নানক

  • Sep 25, 2018

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য আগামী ১০০ বছরের পরিকল্পনা করেছেন। তিনি আগামী নির্বাচনে নৌকার বিজয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করারও আহবান জানিয়েছেন আপনাদের। মঙ্গলবার বিকেলে রহনপুর ইউসুফ আলী সরকারী কলেজ মাঠে গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় এ কথা বলেন।

নানক আরও বলেন, কামাল হোসেনদের ঐক্য ষড়যন্ত্রের ঐক্য। তিনি তিনি আরও বলেন, যুক্তফন্ট্রের নামে তিনি দূর্নীতিবাজদের নিয়ে ঐক্য করেছেন। এ-ছাড়া আর্ন্তজাতিক ষড়যন্ত্রের অংশ হিসেবে তিনি ঐক্যের নামে ষড়যন্ত্র করছেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাজাহান আনসারী মামলতের সভাপতিত্বে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আব্দুল ওদুদ এমপি, গোলাম মোস্তফা বিশ্বাস এমপি, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম, নাচোল উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ্ব শামসুল আলম।

আরও ছিলেন,  গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, ভোলাহাট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. আশরাফুল হক চুনু, নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিশ্বাস প্রমুখ। এ-বিশাল জনসভায় জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।