• Tuesday, August 11, 2020

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ

  • Jun 04, 2020

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় করোনা সংকটকালীন সময়ে অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ছাত্রলীগ।

বুধবার (০৩ জন) বিকেলে গোমস্তাপুর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে চৌডলায় ১০০ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও ভোলাহাট ও নাচোল উপজেলায় ১৪০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি খালেদ হাসান নয়ন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-কৃষি বিষয়ক সম্পাদক সাকলায়েন আলম মন্ডল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল, সাবেক কেন্দ্রীয় সদস্য আতিকুর রহমান সুমন, চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ, সহ-সভাপতি আতিকুল ইসলাম আতিক, সাব্বির হোসেন মন্ডল, ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক বারী, গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউসার আহমেদ সাগর, সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস, রহনপুর পৌর সভাপতি ফজলে রাব্বি প্লাবন, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ সভাপতি দেলোয়ার হোসেন, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সাধারণ সম্পাদক আশিফ হাসান প্রমুখ।