• Thursday, October 22, 2020

চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী ব্যস্ত সময় পার করলেন ওদুদ এমপি

  • Oct 07, 2018

স্টাফ রিপোর্টার :  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ও দেবীনগর ইউনিয়নে রবিবার কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ।

এছাড়াও আসন্ন নির্বাচনকে সামনে রেখে স্থানীয় জনসাধারণের সাথে গণসংযোগও করেছেন। এসময় তিনি তাঁর আমলে শেখ হাসিনা সেতুসহ চরাঞ্চলের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন এবং আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অভ্যাহত রাখার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান।

তিনি সদর উপজেলার ইউনিয়নের দশরশিয়ায় রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম শরিফসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

প্রায় ১ কোটি টাকা ব্যয়ে ইসলামপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় হতে শাহজাহানপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় পর্যন্ত চেইনেজ এ রাস্তাটি নির্মাণ করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), চাঁপাইনবাবগঞ্জ।

এ ছাড়াও চাটাইডুবি আলিম মাদ্রাসার একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন আব্দুল ওদুদ। অপর দিকে দেবীনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের বাড়ির সামনে বিটুমিন কার্পেটিং রাস্তার উদ্বোধন করেন আব্দুল ওদুদ। এ সময় চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।