• Monday, October 26, 2020

বৈরি আবহাওয়ার মধ্যেও মেয়র লিটনের ইফতার বিতরণ

  • May 21, 2020

মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের পরিবারের পক্ষ থেকে রিক্সা ও অটোরিক্সা চালক, ছিন্নমূল, দুস্থ ও অসহায় মানুষদের মাঝে উন্নত মানের ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

বৈরি আবহাওয়া ও বৃষ্টির মধ্যেই বৃহস্পতিবার বিকেলে ১৬নং ওয়ার্ডের মালদা কলোনী ঈদগাহ মাঠে কর্মহীন, নিম্ন আয়ের গরীব ও অসহায় এক হাজার নারী-পুরুষের মাঝে ইফতার বিতরণ করেন শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আগামী রোজার দিনগুলোতে এইভাবে ইফতার বিতরণ করা হবে।

প্রতিদিন মেয়রের বাড়িতেই ইফতার তৈরি করা হয়। ইফতার তৈরি ও এই কাজের তদারকি করেন মেয়র পত্নী সমাজসেবী শাহীন আকতার রেনী ও মেয়রকন্যা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, সাবেক ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মুনতাজ আহম্মেদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা আজিম শেখ, রবিউল, হাসমত সহ গণ্যামান্য ব্যক্তিবর্গ।