• Saturday, April 20, 2024

ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করতে হবে: মেয়র লিটন

  • Dec 01, 2018

রাজশাহী ১৪ দলের সমন্বয়ক ও সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, নির্বাচন প্রশ্নবিদ্ধ করার নানা রকম কূটকৌশল চলছে, নানারকম ব্লেম গেমের পরও আমরা আশাবাদী সুষ্ঠু নির্বাচন করতে পারবো। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সুচিন্তিতভাবে নির্বাচনে সব দলের অংশগ্রহণ নিশ্চিত করে চমৎকারভাবে তার রাজনৈতিক প্রজ্ঞা-মেধা আমাদের প্রদর্শন করছেন, বিশ্বকে অবাক লাগিয়ে দিচ্ছেন। তাই নির্বাচনে কোনো গাফিলতি করা যাবে না। সর্তকভাবে সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

শনিবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত নগরীর অনুরাগ কমিউনিটি সেন্টারে ১৪ দলের রাজশাহীর সমন্বয়ক ও সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিথি ছিলেন রাজশাহী-২ (সদর) এমপি প্রার্থী ও ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।

মহানগর আওয়ামী লীগ সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ২৩ দলীয় জোটের মধ্যে মুক্তিযুদ্ধের কোনো চিন্তা চেতনা এখন নাই। ড. কামাল হোসেনরা এক সময় স্বাধীনতার পক্ষের মানুষ থাকলেও থাকতে পারেন, এখন কিন্তু তারা যে জায়গায় গেছেন, তাদের মুজিবকোর্ট পরার অধিকার আর নেই।

তিনি আরও বলেন, গতকাল মার্কিন কংগ্রেসে একজন কংগ্রেস ম্যান একটা বিল এনেছেন, সেটা হলো নির্বাচনকে কেন্দ্র করে জামায়াত-শিবির ও মৌলবাদী দল অরাজকতা সৃষ্টি করতে পারে। এ বিষয়ে সর্তক থাকা এবং অর্থায়নকারী বিভিন্ন সংস্থার সাথে তাদের যোগাযোগ বিচ্ছিন্ন করা। এতে বিএনপির পক্ষ থেকে হতাশা প্রকাশ করা হয়েছে। এখন আমরা বুঝতে পারছি বিশ্ববাসীর কাছে বিএনপি জোট প্রশ্নবিদ্ধ হয়ে গেছে। এরফলে নির্বাচনে আমাদের মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির জয়লাভের পথে আমরা আরও একধাপ এগিয়ে গেলাম।

সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, ন্যাপের রাজশাহী জেলার সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান খান আলম, ওয়ার্কাস পার্টির রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু প্রমুখ।