• Friday, March 29, 2024

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে আ.লীগ প্রার্থীর নির্বাচনী অফিসের সামনে ককটেল বিস্ফোরণ, আহত ২

  • Dec 21, 2018

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুরে পৃথক দু’টি স্থানে ককটেল বিস্ফোরণ ঘটনা ঘটেছে। এতে দু’জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার রাত ৮টার দিকে রহনপুর বাজার বেগম কাচারী এলাকায় অবস্থিত আওয়ামীলীগের নৌকার প্রার্থী, সাবেক সাংসদ জিয়াউর রহমানের ব্যক্তিগত ও প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে ও  রহনপুর ইউসুফ আলী কলেজ মোড় এলাকায় একই সময়ে এ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা তাৎক্ষনিক শহরে বিক্ষোভ মিছিল বের করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত ৮টার দিকে মোটর সাইকেল আরোহী হেলমেটপড়া দু’জন যুবক চলন্ত অবস্থায় রহনপুর বাজার বেগমকাচারী এলাকায় অবস্থিত আওয়ামীলীগ প্রার্থী, সাবেক সাংসদ জিয়াউর রহমানের ব্যক্তিগত ও প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে এবং একই সময় একই কায়দায় শহরের কলেজ মোড় এলাকায় ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়।

এসময় আওয়ামীলীগ প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে অবস্থান করা নেতাকর্মীদের মধ্যে রহনপুর পৌর আওয়ামীলীগের ৩ নং ওয়ার্ড সহ-সভাপতি আদর আলী ও ব্যক্তিগত কার্যালয়ের টিবয় সাব্বির রহমান রনি আহত হয়। আহতাবস্থায় তাদের উদ্ধার করে রহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

সংবাদ পেয়ে সহকারী রিটর্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুর রহমান ও গোমস্তাপুর থানার ওসি জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।