• Friday, March 29, 2024

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

  • Nov 17, 2018

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম। দিনব্যাপী অনুষ্ঠিত এ সভায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কমকর্তাগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম জানান, পুলিশের বিভিন্ন থানায় কাজের অগ্রগতি, মাদক, চুরি, ছিনতাই, অপরাধসহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয়। সভায় সকল পুলিশ সদস্যদের সজাগ থেকে জনগণের কল্যাণে কাজ করার আহবান জানান পুলিশ সুপার।

তিনি আরো জানান, সামনে নির্বাচনকে ঘিরে পুলিশের উপর দায়িত্ব পালনে যে নির্দেশনা আসবে তা পালন করার জন্য সকল পুলিশ সদস্যকে প্রস্তুত থাকতে বলা হয়েছে। সভার শেষে ২ জন পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধণা দেয়া হয় এবং ভাল কাজের জন্য ২৬ জন সদস্যকে পুরস্কার হিসেবে অর্থ প্রদান করা হয়। অর্থের চেক অফিসারদের হাতে তুলে দেন পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান পিপিএম, পুলিশ সুপার সদর সার্কেল ইকবাল হোছাইন, সদর থানার ওসি জিয়াউর রহমান পিপিএমসহ ৫ থানার বিভিন্ন পর্যায়ের কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন। পুলিশের নিয়মিত এ সভা প্রতি মাসেই হয়ে আসছে।